আমাদের সম্পর্কে

মূলপাতা > আমাদের সম্পর্কে

সুন্নাহ টুডে, আল্লাহ সুবহানাহু ওয়া তায়া’লার সন্তুষ্টি অর্জনকে জীবনের একমাত্র লক্ষ্য নির্ধারণ করা একদল তরুন এর সমন্বিত একটি প্রচেষ্টার নাম মাত্র। প্রাথমিক পর্যায়ে আমাদের মূল পরিকল্পনা ছিল মাসজিদ কেন্দ্রিক ছোট ছোট ইভেন্ট পরিচালনার মাধ্যমে আমাদের ছোট্ট সোনামণিদের মাসজিদমুখী করা, এবং তাদের মধ্যে দ্বীন শিক্ষা করার আগ্রহ জাগিয়ে তোলা।

আল্লাহ সুবহানাহু ওয়া তায়া’লার অশেষ রহমতে গৃহীত পরিকল্পনা অনুযায়ী ছোট্ট সোনামনিদের নিয়ে মাসজিদ কেন্দ্রিক ছোট ছোট কিছু প্রোগ্রামের মাধ্যমে যাত্রা শুরু করে সুন্নাহ টূডে। তবে বৈশ্বিক মহামারী করোনা আমাদের মূল কাজকে স্থবির করে দিলে আমরা আমাদের পরিকল্পনায় নতুন সংযোজন করি জনসচেতনতা মুলক কার্য্যক্রম। সাথে সাথে কর্মহীন হয়ে পড়া মানুষ এর মাঝে পৌছে দেই খাদ্যসামগ্রী সহ অন্যান্য দূর্যোগকালীন প্রয়োজনীয় সামগ্রী। আর দ্বীন প্রচার এর জন্য বেছে নেই অনালাইন প্লাটফর্ম।

আলহামদুলিল্লাহ্‌, আল্লাহ সুবহানাহু ওয়া তায়া’লার অপরিসীম মেহেরবানীতে আমরা আমাদের অনলাইন সামাজিক যোগাযোগের মাধ্যম এর পাশাপাশি নিজেদের ওয়েবসাইট করতে সক্ষম হয়েছি যেখানে ইসলামের বিভিন্ন বিষয়ভিত্তিক আলোচনা প্রকাশ করা হয় নিয়মিত।

আপনাদের সকলের অনুপ্রেরণা, সহযোগিতা আর হিতোপদেশ আমাদের লক্ষ্যে অবিচল থাকতে সহায়ক হবে।